FF New Update Rouck FF Bundle Dress How to Get Now

নতুন রউক এফ এফ এর ভিআইপি ডিফল্ট বান্ডেল গ্লিস ফাইল সবাই ফ্রীতে নিতে পারবেন এই বন্ডেল  // 
বন্ধুরা আজকে আমি তোমাদের জন্য নিয়ে এসেছি Rouck FF এর বান্ডেল যেটা সারা বিশ্বে সকল ফ্রী ফায়ার প্লেয়ারদের কাছে রেয়ার একটা বান্ডেল আর তোমরা অনেকেই Rouck FF কে চেনো কারণ সে হচ্ছে headshot এর কিং এরাবিয়ান সার্ভারের খুবই প্রোপেলার Rouck FF বন্ধুরা তোমরা অনেকে তার ড্রেস দেখেছো যেটা হচ্ছে বর্তমান সময়ের কুবেরী আরেকটা ড্রেস যে ড্রেস পড়ে সে গেম পেলে করে এই ড্রেসটা অনেকের কাছেই নাই তাই তোমরা অনেকেই রিকোয়েস্ট করেছিলা ভাই এই ড্রেসের ডিফল্ট গ্লিস ফাইল মেঘ করো এবং সেটা আমাদের মাঝে শেয়ার করো তাই আজকে আমি তোমাদের জন্য এই ডিফল্ট গ্লিস ফাইল এর বান্ডেল নিয়ে এসেছি।

Rouck FF বান্ডেল টা দেখতে কি রকম
বন্ধুরা তোমরা অনেকেই তার বান্ডেল সম্পর্কে জানো তারপরও আমি তোমাদের একটু ধারণা দিয়ে দেই তার বান্ডেল সম্পর্কে বন্ধুরা ছেলেদের জন্য একটা বান্ডেল ইউজ করে এবং মেয়েদের জন্য একটা বান্ডেল ইউজ করে তো আজকে আমি তোমাদের ছেলেদের বান্ডেলটা নিয়ে এসেছি। আর রোকে পে ট সবসময়ই মেয়েদের বান্ডেল নিয়ে বা মেয়েদের একটা নিয়ে গেম প্লে করে থাকে তবে তোমরা যদি চাও আমি তার মেয়ে ক্যারেক্টারের বান্ডেলের গ্লিস ফাইল নিয়ে আসবো তবে আজকে যেহেতু ছেলেদের বান্ডেলের গ্লিস ফাইল নিয়ে এসেছি আর যেটা তোমরা অনেকেই চেনো না চিনলে তোমরা উপরে যে ছবিটি দেখেছো ওটাই হচ্ছে লোক এফ এফ এর বান্ডিল।


কিভাবে সেট আপ করে দেয়া হয়েছে এর Rouck FF বান্ডেল
বন্ধুরা সব ফাইলের মতন এই ফাইলেও হারে দিয়ে দেওয়া হয়েছে বান্ডেলের হেয়ার এবং সাথে দিয়ে দেয়া হয়েছে Rouck FF বান্ডেলের শার্ট এবং প্যান্টের দিয়ে দেয়া হয়েছে Rouck FF বান্ডেলের প্যান্ট এবং জুতায় দিয়ে দেয়া হয়েছে Rouck FF বান্ডেলের জুতা আর এই সব কিছুই তোমাদের ডিফল্টভাবে দিয়ে দেওয়া হয়েছে শার্ট প্যান্ট জুতা হেয়ারমাক্স সবকিছুই ডিফল্টে সেট করে দেয়া হয়েছে এই বান্ডিলে অর্থাৎ তোমার আইডিতে কোন কালেকশন থাকা লাগবেনা বা কোন ড্রেস দেওয়া লাগবে না ড্রেসটা থাকে ওই ড্রেসটা ডাউনলোড করলেই রোগ এফ এফ এর বান্ডিল এর ড্রেস চলে আসবে। অর্থাৎ তোমরা যে কোন নোভাডিতে এটি ব্যবহার করতে পারবে তোমাদের অন্য কোন সমস্যা হবে না এই বান্ডেলটি ব্যবহার করতে।

বান্ডেল থেকে সবাই দেখতে পারবে
বন্ধুরা তোমরা অনেকেই জানো ডি ফল বান্ডেল গ্লিস ফাইলের প্যাক এড্রেস অন্য কেউ দেখতে পারে না শুধু যে ব্যবহার করে সে দেখতে পারে কারণ এটি একটি গ্লিস ফাইল আর গ্লিস ফাইলের যে কোন ড্রেস টিমমেট বা এনিমি দেখতে পারেনা শুধু যে ব্যবহার করে সেই দেখতে পারে আর এইগুলো ব্যবহার করে যারা সাধারণত ভিডিও বানায় এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছাড়ে। যাদের কাছে ভালো আইডি নেই তারাই এই গ্লিস ফাইল ইউজ করে। তো এই গ্লিস ফাইলটা শুধু তুমি নিজে দেখতে পারবে তোমার অন্য কোন টিমের বা এ নেমে দেখতে পারবে না একমাত্র তুমি দেখতে পারবে তোমার স্ক্রিনে এবং যেটাতে তুমি গেম প্লে করে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছাড়তে পারো।

এটি কি কি গ্রাফিক্সে দেখা যাবে 
বন্ধুরা আজকের ড্রেসটি ফ্রী ফায়ার এর সকল গ্রাফিক্স এ দেখা যাবে তবে একদম কম গ্রাফিক্স এ ভালো করে দেখা যাবে না এই বান্ডেলটি তবে মিডিয়াম ও হাইগ্রাফিক্স এ অনেক সুন্দর ভাবে দেখা যাবে আজকের এই Rouck FFএর বান্ডিল। তবে তোমরা সব গ্রাফিক্স সেই আজকের এই ড্রেস দেখতে পারবে আমি আশা করব তোমরা মিডিয়াম গ্রাফিক্স এ রেখে গেম প্লে করে স্ক্রিন রেকর্ড করবে তাহলে তোমাদের স্ক্রিন রেকর্ড এর ভিডিও কোয়ালিটি অনেক ভালো ও ড্রেসটা অনেক ভালো দেখাবে।

কিভাবে এর বান্ডিল ডাউনলোড করবে
বন্ধুরা নিচের দিকে গেলে তোমরা ডাউনলোড নামে একটি বাটন পাবে ওই বাটনে ক্লিক করবে ওই বাটনে ক্লিক করার সাথে সাথে তোমাদের নতুন একটি ওয়েবসাইট শুরু হবে ওই পেজে গিয়ে ডাউনলোড নামে একটি বাটন পাবে ওই বাটনে ক্লিক করে ওখানে ১৫ সেকেন্ড ওয়েট করবে তারপরে দেখবে ডাউনলোড বাটন আছে ওই বাটনে ক্লিক করার সাথে সাথেই আজকের ড্রেসের ফাইল ডাউনলোড হয়ে যাবে।

কীভাবে প্যাকটি সেটআপ করবে তোমারা
প্রথমে ফাইলটা ডাউনলোড করে তোমরা প্লেস্টোরে চলে যাবে প্লে স্টোরে গিয়ে সার্চ বাড়ে সার্চ দেবে Zarchiver তারপরে তোমাদের সামনে সবচেয়ে উপরে যে অ্যাপটি আসবে ওই অ্যাপটি ইন্সটল করবে ইন্সটল করা শেষ হলে তোমরা অ্যাপটি ওপেন করবে তারপরে অ্যাপটি যে যে পারমিশন চাবে সবগুলা পারমিশন দিয়ে দেবে তারপরে তোমরা অ্যান্ড্রয়েডে ক্লিক করবে তারপরে ডাটা ফোল্ডারে ক্লিক করবে তারপরে দেখবে তোমাদের একটা পারমিশন চাচ্ছে ওই পারমিশনটা নিচে থেকে এ্যলাউ করে দেবে তারপরে তার থেকে ব্যাক করে নেবে তারপরে আবার অ্যাপটি ওপেন করবে এবং এবার যাবে ডাউনলোড ফোল্ডারে তোর যে ফাইলটা ডাউনলোড করছো ওই ফাইলটা এখন প্রথমে খুঁজে নেবে তারপরে ওই ফাইলের উপর ক্লিক করবে এবং দেখবে লেখা আছে ওখানে ক্লিক করবে এবং উপরে দেখবে একটা ফাইল চলে আসবে সাথে সাথে। এখন ওই ফাইলটা চেপে ধরে দেখবে কপি লেখা আসবে ওখানে কপি করবে তারপরে তোমরা একদম উপরে ক্লিক করবে এবং তারপরে ডিভাইস মেমোরিতে যাবে তারপরে যাবে ডাটা ফোল্ডারে তারপরে ডাটা ফোল্ডারে গিয়ে নিচে দেখবে পেস্ট এর অপশন আছে ওখানে পেস্ট করে দেবে এবং ওখানে পেস্ট করার সাথে সাথে তোমাদের আজকের এই প্যাকটি বসে যাবে।