Marshmallow Bundle Dress How To Get Free // Marshmallow Bundle Get Free Event

 


মার্শাল ও বান্ডেল ভিআইপি ড্রেস সবাই ফ্রীতে নিতে পারবে কিভাবে নেবে দেখে নাও // 

বন্ধুরা আজকে আমি তোমাদের জন্য নিয়ে এসেছি মার্শাল ও বান্ডেল এর ভিআইপি কনফিট ফাইল যেটা তোমরা অনেকদিন ধরে আমার কাছে চাচ্ছিলা তাই ফাইনালি আমি তোমাদের জন্য নিয়ে এসেছি মার্শালো এর ভিআইপি বান্ডেল যেটা খুব সহজে তোমরা ইউজ করতে পারবা আর এটা হচ্ছে আপডেটের পর নতুন বান্ডেল অর্থাৎ আপডেট এরপর নতুন মার্শাল ও বান্ডেল যেটা ব্যবহার করতে তোমাদের কোন সমস্যা হবে না তোমরা ব্যবহার করতে পারবা তাছাড়া তোমরা অনেকে tiktok এ ও ইউটিউবে অনেকদিন ধরে আমার কাছে চাচ্ছিল এই বান্ডেলটা তাই তোমাদের রিকোয়েস্টের জন্য আমি নিয়ে এসেছি বান্ডেলটা তো বান্ডেলটা অন্যান্য ফাইল থেকে একটু আলাদা কারণ তোমরা জানো এই বান্ডেলটা গেমের মধ্যে থাকে না এটা অনেক কঠিন করে মানাতে হয় তো এটা তৈরি করতে অনেকটা টাইম লাগে কারণ এটা তোমরা তো জানো। ড্রেস নাই গেমের ভিতর।


এই সাদা কিভাবে তৈরি করা হয়েছে

বন্ধুরা এই সাদা বান্ডারটা সাধারণত তোমরা সাদা বান্ডেল নামেই চেন তবে এটা সাদা বান্ডেল না কারণ এটা তো জানো মার্শাল ও বান্ডেল অর্থাৎ মার্চ 16 এর ডিরেসে অনুসারে এই ড্রেসটা বানানো হয়েছে এই ড্রেসটা গেমের মধ্যে আসে নাই সাধারণত ব্লাক টি শার্ট এবং এবং প্যান্ট জুতা ও মার্কসের সাহায্য ে এটি তৈরি করা হয় শার্ট প্যান্ট জুতা মার্কস এগুলো সাধারণত যে কালারের থাকে ওই কালারটা চেঞ্জ করে নতুন কালার দিয়ে একটা সাদা কালার দিয়ে ড্রেসগুলো পুনরায় তৈরি করা হয় এবং এই ড্রেসগুলো দিয়ে এই মার্শালা বান্ডেল তৈরি করা হয় সুতরাং বুঝতে পারতেছ কতটা পরিশ্রম করতে হয় এই বান্ডেলটা তৈরি করার জন্য।


বান্ডেলটা কি কি ডিসপ্লেতে দেখা যাবে

বন্ধুরা সাধারণত এই বান্ডেলটা তোমরা নরমাল ও স্টান্ডার ও আলতা এই সবগুলোতেই দেখতে পারবা কারণ এই সবগুলো ডিসপ্লেতে সাপোর্ট করবে সেভাবে তৈরি করা হয়েছে এই ফাইলটা বন্ধুরা তোমরা অনেকের ডিসপ্লে না বুঝতে পারো বন্ধুরা ডিসপ্লে হচ্ছে অর্থাৎ তোমরা গেমে কি গ্রাফিক্স দিয়ে খেলো অর্থাৎ এক কথায় গ্রাফিক্স বুঝায়। তো আজকের ড্রেসটা তোমরা সকল ডিসপ্লেতে দেখতে পারবা তুমি ডিসপ্লে যে মুড দাও না কেন সাপোর্ট করবে এভাবে মানানো হয়েছে আজকের ড্রেসটা অর্থাৎ তুমি নরমাল দাও। আর হাই দাও সব গ্রাফিক্সে সাপোর্ট করবে।


কি কি ক্যারেক্টারে আজকের ড্রেসটা দিয়ে দেয়া হয়েছে 

বন্ধুরা আজকের ড্রেসটা প্রিমিস ক্যারেক্টার ও অ্যাডাম ক্যারেক্টারে সাপোর্ট করবে সেভাবে মেক করে দেওয়া হয়েছে অর্থাৎ প্রেমিস ক্যারেক্টার ওই আদম ক্যারেক্টারে তোমরা আজকের ড্রেসটা দেখতে পারবে সেটা তোমাদের এই দুইটা ক্যারেক্টারে কোন প্রবলেম হবে না তবে যদি তোমরা অন্য কোন ক্যারেক্টার ব্যবহার করো সে ক্ষেত্রে তোমাদের প্রবলেম হবে ড্রেসটা ফুল দেখাবে না। তো তোমরা অবশ্যই অবশ্যই ক্যারেক্টার ব্যবহার করে আজকের ড্রেসটা পেয়ে যাবে। তো সবাই অবশ্য অবশ্যই ও প্রিমিস ক্যারেক্টার ব্যবহার করবে।


কিভাবে ড্রেসটা গেমের মধ্যে সেটআপ করবে

বন্ধুরা প্রতিটা ডিফল্ট এর ফাইল এর মতো আজকের ড্রেসটাও সেমভাবে তোমরা সেটআপ করতে পারবে অর্থাৎ প্রথমে সেটাপের অ্যাপে যাবে দিয়ে ডাউনলোড ফোল্ডার খুঁজে নেবে ডাউনলোড ফোল্ডারে আজকের ফাইলটা খুঁজে নেবে এবং আজকের ফাইলটা প্রথমে এক্সট্র্যাক্ট করবে করার পরে তুমি যে গেম খেলো সেই হিসেবে উপর থেকে তোমার গেমের ফাইলটা খুঁজে নেবে ওটা খুঁজে নে ওটার পর কিছুক্ষন চেপে ধরবে চেপে ধরে কপি করবে কপি না করলেও কাট করলেও হবে তো কপি অথবা কাজ করে উপরে ক্লিক করে ডিভাইস মরিতে যাবে ডিভাইস মেমোরিতে যাওয়ার পরে অ্যান্ড্রয়েডে যাবে এন্ড্রোডে গিয়ে এটি পেস্ট করে দেওয়ার সাথে সাথে আজকের টেস্টটা তোমাদের গেমের মধ্যে চলে যাবে।