White Jerssy Dress Free Now On Luck Royel // FF White Jerssy Event Do You Niw

 



নতুন সাদা জার্সি বান্ডেল ভিআইপি ড্রেস সবাই ফ্রিতে নিয়ে নাও কোনরকম ঝামেলা ছাড়া একদম ফ্রিতে সবাই নিতে পারবে // 

সাদা বান্ডেল ডিফল্ট বন্ধুরা তোমরা অনেকদিন ধরেই সাদা বান্ডেল এর গ্লিস ফাইল চাচ্ছেনা তো ফাইনালে আমি তোমাদের জন্য সাদা বান্ডেল এর জার্সি গুলি নিয়ে এসেছি তোমাদের সাদা প্যান্ট সাদা জুতা সাদা মাছ সাদা চুল সবকিছু সাদা যেটা তোমার ক্যারেক্টার কে অনেক ভালো একটা লোক দেবে যেগুলা দিয়ে তুমি গেম প্লে করতে পারবে এবং এই গেমপ্লেগুলো বিভিন্ন সোশ্যাল মিডিয়া ছেলে সেখান থেকে অনেক ভালো ভিউজ নিয়ে আসতে পারবে তোমাদের ভিডিওতে এবং আজকের ফাইলটা মানে আজকের সাদা বান্ডেলের ফাইলটা খুবই সুন্দর একটা বান্ডেল যেটা তোমরা অনেকেই অনেক দিন ধরে আমার কাছে রিকোয়েস্ট করতেছিলা দেওয়ার জন্য তো তোমাদের রিকোয়েস্টের জন্যই আজকের ফাইলটা নিয়ে এসেছি তো সবাই এই পোস্ট থেকে নিয়ে নাও ফাইলটা। প্রো ফাইলটা কিভাবে নিবা তোমরা সেটা অনেকেই জানো তারপরও আমি আরো অনেক কিছু তথ্য দিয়ে দেই ফাইলের বিষয়ে।


এই ড্রেসগুলো কি কখনো গেমে এসেছে

বন্ধুরা এই ড্রেসগুলো কখনোই গেমে আসে নাই এগুলো হচ্ছে বাইরে থেকে মেঘ করে সেগুলোর কমপ্লিট ফাইল গেমের মধ্যে সেটআপ করা অর্থাৎ এই ফাইলগুলো আলাদাভাবে অন্যান্য অ্যাপ দিয়ে তৈরি করতে হয় এবং তারপরে এটা ফ্রি ফায়ারের ড্রেসের সাথে কঠিন করে দিতে হয়। তো এটা করতে অনেক সময় লাগে। আর এটা তোমরা অনেকেই জানো তবে একটা কথা তোমরা মনে রেখো এই ড্রেসগুলো কখনো গেমে আসে নাই এগুলো অনেক কষ্ট করে বানানো হয়েছে।

আর আমার মতে এই ড্রেসগুলা কখনো গেমের মধ্যে আসবে না কারণ এরকম কোন জার্সি বা ড্রেস গেমের মধ্যে কখনো আসে না এগুলো হচ্ছে তোমার অন্যান্য ড্রেস এর এক্সচেঞ্জ ড্রেস যেগুলো আর কি মেক করতে হয়।


এই সাদা বান্ডেলটা কিভাবে বানানো হয়েছে

বন্ধুরা এই সাদা বান্ডেলে জার্সি ও আঞ্জেলিক প্যান্ট ও সাদা চুল সাদা জুতা ও সাদা মার্কসের সেটআপ দেওয়া হয়েছে অর্থাৎ তোমরা যে ড্রেসটা উপরে দেখতে পেরেছ অর্থাৎ এই পোস্টে যে ড্রেসটা ব্যবহার করা হয়েছে যে পিকচারটা ব্যবহার করেছে সম্পূর্ণ এই পিকচারের মত আজকের ফাইলটা অর্থাৎ আজকের এই ফাইলটা ব্যবহার করে তোমরা সম্পূর্ণ এড্রেসটা পড়বে যেটা তোমরা উপরে পিকচারে দেখেছো তো এটা বানাতে অনেকটাই পরিশ্রম হয়েছে প্রথমত এরকম কোন ড্রেস গেমের ভিতর নাই সবগুলো কোডিং করে অন্য অ্যাপ দিয়ে মেক করা হয়েছে যেগুলো করতে অনেকটা সময় লেগেছে আর তোমরা তো জানো যে কনফেক ফাইল বা যেকোনো ধরনের গ্লাস ফাইল মেঘ করতে কতটা কষ্ট করতে হয় অনেকটা পরিশ্রম করে তৈরি করতে ফাইল গুলা।



এই ড্রেসটা তোমরা কিভাবে ব্যবহার করতে পারবে

সাধারণত এই ড্রেসটা তোমরা আজকের এই ড্রেসের ফাইলটা সেটাপ করলে ব্যবহার করতে পারবে অর্থাৎ আজকের ফাইলটা সেটাপ করে গেমের মধ্যে গিয়ে ব্যালট এগিয়ে ডিফল্ট ড্রেস ডাউনলোড করলে এটা ব্যবহার করতে পারবে অর্থাৎ ডেকোরে যেহেতু এটা দিয়ে দেওয়া হয়েছে সে তো ডিফল্টে যে ডাটা প্রোফাইল থাকবে ওটা ডাউনলোড দেওয়ার সাথে সাথে তোমরা একটা ব্যবহার করতে পারবে তো প্রথমত তোমাদের ফলটা ডাউনলোড করে তোমাদের সেটআপ করতে হবে ফ্রী ফায়ারের ফাইলের মধ্যে তারপর তার মাধ্যমে তোমরা এটি ব্যবহার করতে পারবে সে ক্ষেত্রে তোমাদের প্রথমে সেটআপটা করে নিতে হবে এবং সেটা করার মাধ্যমে তোমরা এটি ব্যবহার করতে পারবে আর এটা তোমরা সবাই ব্যবহার করতে পারবে কোনরকম সমস্যা হবে না সব মোবাইলে কাজ করবে সেভাবেই তৈরি করা হয়েছে আজকের ফাইলটা।


তো কিভাবে ফাইলটা আমরা সেটাপ করতে পারি ও কিভাবে ডাউনলোড করতে পারি

বন্ধুরা ফাইলের সেটআপ ও ডাউনলোড খুবই সহজ । পোস্টের নিচে প্রথম নিচের দিকে যাবে তারপর ওখানে গিয়ে একটা ডাউনলোড বাটন পাবে ওই বাটনে ক্লিক করে প্রথমে ফাইলটা ডাউনলোড করে নেবে ডাউনলোড করার পরে প্লে স্টোরে চলে যাবে প্লে স্টোরে গিয়ে সেটআপের যে অ্যাপটা ওই অ্যাপটা ডাউনলোড করবে অর্থাৎ ওই অ্যাপটা ডাউনলোড করে ওই অ্যাপের মধ্যে গিয়ে ফাইলটা খুঁজে নেবে এবং ফাইলটা খুঁজে নেয়ার পরে সেটা প্রসেস এপ্লাই করে পাল্টা সেটআপ করে নেবে আর যারা সেটা প্রসেস বার ডাউনলোড করেছিস জানো না তারা অবশ্যই অবশ্যই আমার ইউটিউব চ্যানেল ও টিকটকের ভিডিও গুলো দেখতে পারো।