Green Criminal Bundle Most Reair Bundle New Event Come Back


গ্রিন ক্রিমিনাল বন্ডেল গ্লিস ফাইল ওবি আপডেট ৩৬ নতুন ভিআইপি ফাইল গ্রিন ক্রিমিনাল বন্ডেল গ্লিস ফাইল ওবি আপডেট ৩৬ নতুন ভিআইপি ফাইল  // 

গ্রিন ক্রিমিনাল বন্ডেল নতুন বান্ডেল

 বন্ধুরা ফ্রি ফায়ার হচ্ছে বর্তমান সময়ের জন্য প্রিয় একটি ব্যাটেলগ্রাউন্ড গেম।এই গেমটি সারা বিশ্বে এখন অনেক জনপ্রিয়। হাজারো মানুষের অবসর সময়ের সঙ্গী এই গেম। হাজারো মানুষের ভালোবাসা জয় করছ নিয়েছে এই গেমটি।

কোথায় জনপ্রিয় এই গেম??

গ্রাম থেকে শুরু করে শহর শহর থেকে শুরু করে দেশ দেশ থেকে শুরু করে বিদেশ সমগ্র বিশ্বের সকল দেশের অধিকাংশ মানুষেরই অবসর সময়ের সঙ্গে। ফ্রী ফায়ার গেমটি ২০১৭ সালে প্লে স্টোরে আসে। প্রথম থেকে গেমটি অতটা জনপ্রিয় না থাকলেও ধীরে ধীরে এর জনপ্রিয়তা বাড়তে থাকে। ফ্রী ফায়ার গেমটি মোবাইলে ও কম্পিউটারে দুটোতেই খেলা যায়।

কী কী মোবাইল এ খেলা যায় ফ্রি ফায়ার !

ফ্রী ফায়ার গেমটি মূলত কম দামী ফোন থেকে শুরু করে অনেক দামি ফোনে খেলতে পারবে এই চিন্তা করে ডেভলপাররা গেমটি তৈরি করেছেন। প্রথম দিকে গেমটির গ্রাফিক্স তেমন ভালো না থাকলেও ধীরে ধীরে এর গ্রাফিক্স অনেক উন্নত করা হয়েছে।

কতগুলো সার্ভার আছে ফ্রি ফায়ার গেম এ??

গেমটি বর্তমানে এত জনপ্রিয় তাই এর সার্ভার ও অনেকগুলো রয়েছে প্রায় ১৬ টি সার্ভার রয়েছে ফ্রী ফায়ারের। মূলত গেমারদের কথা চিন্তা করে এবং তাদের খেলার সুবিধার্থে ও ইভেন্টের বিভিন্ন দেশের বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান এর ওপর চিন্তা করে ওই দেশের সার্ভারে ওই ইভেন্ট এড করার জন্য এতগুলো সার্ভার দেওয়া হয়েছে।

কীভাবে একাউন্ট খুলতে হয় ফ্রি ফায়ার গেমে এ??

ফ্রী ফায়ার গেমটিতে সকল ইউজারদের এক একটি নির্দিষ্ট অ্যাকাউন্ট এবং এই একাউন্ট খুলতে হয় তার পার্সোনাল ফেসবুক টুইটার অথবা gmail একাউন্ট এর সাহায্যে যাতে করে তার একাউন্ট তারই নির্দিষ্ট থাকে এবং অন্য কেউ একাউন্টে না নিতে পারে এবং তার খেলার দক্ষতা তার একাউন্টে সংরক্ষিত থাকে এবং অন্য ইউজার ও তার দক্ষতা দেখতে পারে।

কত মাস পর পর গেমে আপডেট আসে

ফ্রি ফায়ার গেমে প্রতি দুই মাসে একবার আপডেট দেওয়া হয় এবং মাঝে মাঝে ছোটখাটো ব্যাক আপডেট দেওয়া হয় মূলত গেমাদের গেমটিতে আকর্ষণ রাখার জন্য এই আপডেটগুলো দেওয়া হয় এবং প্রতি আপডেট নতুন নতুন আইটেম ও ইভেন্ট করে দেওয়া হয় যা ইউজারদের মন আকর্ষণ করে।

ফ্রী ফায়ার গেমে প্রতিদিন ইউজারদের নির্দিষ্ট কিছু টাক্স দেওয়া হয় যা পূরণ করার মাধ্যমে ইউজার কিছু আকর্ষণীয় আইটেম পায়। আর এই টাক্স দেওয়ার মূল কারণ হচ্ছে ইউজাররা যাতে প্রতিদিন গেমটিতে লগইন করে।

কীভাবে গেম এ লগইন করতে হয়

গেমটিতে ডুকতে হলে ৩টি Step পার হতে হয়। প্রথমে একটি ব্যানার লগইন পেজ। পরবর্তীতে আর একটি ব্যানার লগইন পেজ। তারপরে আরেকটি মূল লগইন পেজ। এই পেজ এ ক্লিক করার সাথে সথে গেম এর লবি পেজ চলে আসবে।

লবি পেজ এ রয়েছে নানা সেটিং বামদিকছ রয়েছে স্টোর আইকন,লাক রয়েল আইকন, ক্যারেক্টার আইকন,ভ্যালট আইকন,ওপেন আইকন,

আরো নানা রকমের সেটিং আইকন।

ডান দিক রয়েছে গেম এর আরো নানা আইকন। ডেইলি মিশন আইকন,সিজন আইকন, ইভেন্ট আইকন আরো রয়েছে নানা রকমের সেটিং আইকন যা গেমকে আরো আকর্ষণীয় করে তোলেছে।

গেমটির আরো নানা ফিউচার সম্পর্কে জানুন

গেমটিতে রয়েছে নানা ধরনের ম্যাচ ম্যিপ যেমন: বারমুডা ম্যাপ, প্রগাটরি ম্যাপ,অ্যালপাইন ম্যাপ, কালাহারি ম্যাপ, বারমুডা রিস্টোর ম্যিপ,আরো ভবিষ্যতে নতুন নতুন ম্যাপ আসতে চলেছে গেমে। যা গেমকে আরো অনেক বেশি আর্কষনীয় করে তোলেবে।

গেমটিতে রয়েছে দুইটি সিজন ১.বারমুডা রাংক সিজন ২.ক্ল্যাস স্কোয়াড সিজন । প্রতিটি সিজন ২ মাস পর্যন্ত থাকে। ২ মাস পর পর সিজন পরিবর্তন হয়। যা গেমকে আরো অনেক বেশি আর্কষনীয় করে তোলে।

গেমটিতে রয়েছে ৫০+ ক্যারেক্টার আরো নতুন নতুন ক্যারেক্টার আসতে চলেছে গেমে। এক এক ক্যারেক্টার এর এক এক এবিলিটি । তবে কিছু কিছু ক্যারেক্টার সবচেয়ে জনপ্রিয়। যেমন: অলোক ক্যারেক্ট, হায়াটো ক্যারেক্ট,স্কাইলর ক্যারেক্ট,কে ক্যারেক্ট,কেলি ক্যারেক্ট,কলা ক্যারেক্ট ইত্যাদি।

গেমটিতে এক এক মাসে এক একটি ইলাইট পাস সিজন দেওয়া হয় এই পর্যন্ত গেমটিতে প্রায় ২০ প্লাস ইলাইট পাস দেওয়া হয়েছে এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় ইলাইট পাস হচ্ছে সিজন ১, সিজন ২, সেজন ৩, সিজন ৪, সিজন ৫, সিজন ৬, সিজন ৭, সিজন ৮, সিজন ৯ এবং সিজন ১০ এর ইলাইট পাস।

বন্ধুরা ফ্রী ফায়ার গেমের আরো অনেক বিস্তারিত খবর দেওয়া হবে আমাদের অন্য কোন পোস্টে।