FF Season 2 Hip Hop Bundle Get Free Now A New Event



হিপ হপ বান্ডেল ও অ্যাঞ্জেলিক প্যান্টের এর খুবই আকর্ষণীয় একটি বন্ডেল গ্লিস ফাইল প্যাক ফ্রিতে // 
বন্ধুরা আজকে আমি তোমাদের জন্য নিয়ে এসেছি হিপ-হপ বান্ডের এর শার্ট ও অ্যাঞ্জেলিক প্যান্টের খুবই সুন্দর একটি ড্রেসাপ সেটাপ প্যাক যেটা সম্পূর্ণ তোমরা ডিফল্ট ইউজ করতে পারবে তোমাদের আইডিতে। কোন ধরনের প্রবলেম ছাড়াই তোমাদের আইডিতে এই ভিআইপি প্যাকটি ব্যবহার করতে পারবা। এটা তোমাদের নতুন আপডেটের পর বানানো হয়েছে কারণ আগের ফাইলটি আপডেটের কারণে কাজ করতেছে না এই জন্যই এই নতুন ফাইল তোমাদের জন্য নিয়ে আসা হয়েছে। এই ডিফল প্যাকটি খুবই সুন্দর দেখতে এবং যেটা ব্যবহার করে তোমরা তোমাদের নুব আইডিতে গেম প্লে করে সেগুলো বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছাড়তে পারবে।


এই প্যাকটি কি রকম দেখাবে তোমার আইডি

বন্ধুরা এই প্যাক টি ব্যবহার করলে তোমাদের নুব আইডির ক্যারেক্টার কে প্রো আইডির ক্যারেক্টার বলে মনে হবে। কারণ তোমরা তো জানো এটা হচ্ছে হিপ-হপ বান্ডের এর শার্ট ও অ্যাঞ্জেলিক প্যান্টের খুবই সুন্দর সেটআপ একটি প্যাক। এটি ব্যবহার করে গেম প্লে করলে কেউ বুঝতে পারবে না যেটা তোমার নুব আইডি বরং সবাই মনে করবে তোমার কাছে অনেক ভালো একটা আইডি রয়েছে যেটাতে রয়েছে হিপ- হপ বান্ডেল ও অ্যাঞ্জেলিক প্যান্ট এর বান্ডেল আর সবাই জানে এই দুইটা বান্ডেল খুবই রেয়ার বান্ডিল। তাই এটি ব্যবহার করলে তোমাদের আইডি হয়ে যাবে পুরো আইডি।


কি কি রয়েছে আজকের প্যকটিতে

বন্ধুরা আজকের পেটে যেহেতু হিপ-হপ বান্ডের এর শার্ট ও অ্যাঞ্জেলিক প্যান্টের এর খুব সুন্দর একটি প্যাক তাই এই প্র্যাকটিতে রয়েছে হিপ-হপ বান্ডের এর শার্ট ও অ্যাঞ্জেলিক প্যান্টের পাশাপাশি তোমাদের ডিফল্ট শটগান ও এমপি৪টি এর ডিফল্ট স্কিন ও গ্লু ওয়াল এর ডিফল্ট স্কিন যা আজকের প্যাকটিকে খুবই আকর্ষণীয় করে তুলেছে। এবং যা পুরো প্যাকটিকে সুন্দর করে ফেলেছে।


কীভাবে সেটআপ করা হয়েছে এই প্যাকটি

বন্ধুরা ড্রেস সম্পূর্ণ ডিফল্টভাবে করা হয়েছে যেখানে শার্ট দেওয়া হয়েছে ডিফল্টে এবং প্যান্ট দেওয়া হয়েছে ডিফল্ট শার্টের সাথে পেয়ে যাবা হিপ হপ বান্ডেলের ড্রেস এর শার্ট এবং প্যান্টের সাথে পেয়ে যাবে অ্যান্জেলিক ড্রেসের প্যান্ট এবং জুতা রয়েছে এবং চুল ও মাক্স সবকিছুই ডিফল্টে দিয়ে দেয়া হয়েছে।
এক কথায় সবকিছুই ডিফল্টে দিয়ে দেওয়া হয়েছে এই প্র্যাকটিতে জাস্ট তোমরা ডিফল্ট একটা ডাউনলোড করে পুরো বান্ডেলের সেটআপ পেয়ে যাবা অন্য কোন ব্যাক তোমাদের ডাউনলোড করা লাগবে না।

কী কী ক্যারেক্টার এবং কী কী গ্রাফিক্সে এই ব্যান্ডেল দেখা যাবে

বন্ধুরা এই বান্ডেলটি তোমাদের অ্যাডাম ও স্মিথ ক্যারেক্টারে দেখা যাবে তাছাড়া অন্যান্য সব ক্যারেক্টারে দেখা যাবে কিন্তু ড্রেস সেটআপ অন্যরকম হয়ে যাবে অরজিনাল সেটআপ শুধু তোমাদের অ্যাডাম ক্যারেক্টারে দেখা যাবে আর তোমাদের Standar এবং Ultra এই দুটি গ্রাফিক্স এ তোমাদের এই বান্ডেলটি ভালোভাবে দেখা যাবে তবে Smooth দেখা যাবে কিন্তু ভালোভাবে ক্লিয়ারলি ভাবে এই ড্রেসটি আসবে না শুধুমাত্র স্টান্ডার এবং পাল্টাতে ভালোভাবে দেখা যাবে।

কীভাবে প্যাকটি সেটআপ করবে তোমারা

প্রথমে ফাইলটা ডাউনলোড করে তোমরা প্লেস্টোরে চলে যাবে প্লে স্টোরে গিয়ে সার্চ বাড়ে সার্চ দেবে Zarchiver তারপরে তোমাদের সামনে সবচেয়ে উপরে যে অ্যাপটি আসবে ওই অ্যাপটি ইন্সটল করবে ইন্সটল করা শেষ হলে তোমরা অ্যাপটি ওপেন করবে তারপরে অ্যাপটি যে যে পারমিশন চাবে সবগুলা পারমিশন দিয়ে দেবে তারপরে তোমরা অ্যান্ড্রয়েডে ক্লিক করবে তারপরে ডাটা ফোল্ডারে ক্লিক করবে তারপরে দেখবে তোমাদের একটা পারমিশন চাচ্ছে ওই পারমিশনটা নিচে থেকে এ্যলাউ করে দেবে তারপরে তার থেকে ব্যাক করে নেবে তারপরে আবার অ্যাপটি ওপেন করবে এবং এবার যাবে ডাউনলোড ফোল্ডারে তোর যে ফাইলটা ডাউনলোড করছো ওই ফাইলটা এখন প্রথমে খুঁজে নেবে তারপরে ওই ফাইলের উপর ক্লিক করবে এবং দেখবে লেখা আছে ওখানে ক্লিক করবে এবং উপরে দেখবে একটা ফাইল চলে আসবে সাথে সাথে। এখন ওই ফাইলটা চেপে ধরে দেখবে কপি লেখা আসবে ওখানে কপি করবে তারপরে তোমরা একদম উপরে ক্লিক করবে এবং তারপরে ডিভাইস মেমোরিতে যাবে তারপরে যাবে ডাটা ফোল্ডারে তারপরে ডাটা ফোল্ডারে গিয়ে নিচে দেখবে পেস্ট এর অপশন আছে ওখানে পেস্ট করে দেবে এবং ওখানে পেস্ট করার সাথে সাথে তোমাদের আজকের এই প্যাকটি বসে যাবে।