Do You Now Blu Arteik Bundle Coming Soon In A Free Free Event


 ব্লু আর্টিক বন্ডেল নতুন ভিআইপি বান্ডেল গ্লিস ফাইল সবাই ফ্রীতে নিয়ে গেম এ ব্যবহার করতে পারবে //

বন্ধুরা আজকে আমি তোমাদের জন্য নিয়ে এসেছি বুলু আর্থিক বান্ডেল এর ভিআইপি ডিফল্ট গ্লিস ফাইল তোমরা অনেকে অনেকদিন ধরে বলতেছিলা ভাই বুলু আর্থিক বান্ডিল এর পুরো ফুল ড্রেস সেটআপ ভিআইপি ডিফল্ট গ্লিস ফাইল নিয়ে এসো আর তার জন্যই আজকে আমি তোমাদের জন্য বুলু আর্থিক বান্ডিল ভিআইপি ডিফল্ট গ্লিস ফাইল নিয়ে এসেছি। আজকের বান্ডিল টা তোমাদের সবার অনেক রিকোয়েস্টের একটি বান্ডিল আর এই বান্ডেলটা তোমরা খুব সহজেই তোমাদের গেমের মধ্যে বসিয়ে খেলতে পারবে তাছাড়া স্ক্রিন রেকর্ড করতে পারবে সবকিছু করতে পারবে আজকের এই বান্ডেল দিয়ে তো কিভাবে বান্ডেলটা ডাউনলোড করবে সেটা করবে সবকিছুই আজকের পোস্টে বিস্তারিত বলে দেয়া হয়েছে।


ব্লু আরথিক বান্ডিলে কি কি রয়েছে

বন্ধুরা তোমরা অনেকেই জানো একটা ফুল ড্রেস বান্ডিলে সাধারণত কি কি থাকে আর যারা জানো না তাদের জন্য আমি বলে দেই সাধারণত একটি বান্ডেলে আর হেয়াউ থাকে মাক্স থাকে শার্ট থাকে প্যান্ট থাকে সাধারণত এইগুলোই থাকে একটি ব্যান্ডেলের মধ্যে তো আজকের ব্যান্ডেলের মধ্যেই সবকিছু রয়েছে সেয়ার রয়েছে মাক্স রয়েছে শার্ট রয়েছে প্যান্ট রয়েছে । পুরো একটা ফুল সেটাপ রয়েছে ব্লু আর আর্থিক বান্ডিলের। এবং আজকের বান্ডিল তে পুরো ডিফল্ট সেটাপে অ্যাড করা হয়েছে গেমের ভিতর। সাধারণত তোমরা গেমে ঢোকার সাথে সাথে বা নতুনকে অ্যাকাউন্ট খোলার সাথে সাথে যে ক্যারেক্টার থাকে অর্থাৎ ক্যারেক্টার এবং এই এডাম ক্যারেক্টারে আজকের বান্ডিলের পুরো ডিফল্ট সেটআপ দিয়ে দেওয়া হয়েছে।


কোন আইটেমের সাথে কোন আইটেম সেটাপ করে দেয়া হয়েছে

বন্ধুরা সাধারণত হেয়ারের সাথে হেয়ারের সেটআপ মার্কসের সাথে মার্কসের সেটআপ তাছাড়া শার্টের সাথে শার্টের সেটা প্যান্টের সাথে প্যান্টের সেটআপ থাকে। তো আজকের বান্ডিলেও পুরো সবকিছুর মিল সেটাপ করে দেয়া হয়েছে।

অর্থাৎ তোমরা যদি হেয়ার ডাউনলোড করো ডিফল্ট হেয়ার তাহলে তোমাদের বুলু আর্থিক হেয়ার হয়ে যাবে আর যদি তোমরা ডিফল্ট মার্কস ডাউনলোড কর তাহলে তোমাদের ডিভোর্ড মাক্স হয়ে যাবে আর যদি তোমরা ডিফল্ট শার্ট ডাউনলোড কর তাহলে তোমাদের বলব আর্থিক শার্ট চলে আসবে। আর তোমরা প্যান্ট জুতা একইভাবে ডিফল্ট ডাউনলোড করে পুরো বান্ডিল টা সেটাপ করতে হবে।


তো কিভাবে ডাউনলোড করতে হবে আজকের ভিআইপি ডিফল্ট বান্ডেল সেটা জেনে নাও

বন্ধুরা, প্রতিটা ফাইল একই ডাউনলোড প্রসেসিং থাকে অর্থাৎ একইভাবে সব বান্ডিলের ফাইলগুলো তোমরা ডাউনলোড করতে পারবে কারণ আমি প্রতিটা ফাইল একই সিস্টেমে আপলোড করে থাকি যাতে তোমাদের একটা ফাইল ডাউনলোড করলে বুঝতে পারো অন্য ফাইলটা কিভাবে ডাউনলোড করতে হবে তো আজকের ফাইলে ডাউনলোড প্রসেসিংহ সেম প্রথমে এই পোস্টটার নিচের দিকে যাবে অর্থাৎ নিচের দিকে স্ক্রল করে যাবে এবং নিচের দিকে যাওয়ার পরে তোমরা একটা ডাউনলোড পাবে ওই বাটনে ক্লিক করবে ওই বাটনে ক্লিক করার পরে নতুন একটা ওয়েবপেজ আসবে, ওয়েব পেজে ডাউনলোড বাটন পাবে ওই বাটনে ক্লিক করার পরে পনেরো সেকেন্ড অপেক্ষা করবে তারপরে নতুন বাটন আসবে ওই বাটনে ক্লিক করার সাথে সাথে অটোমেটিক নিচে স্ক্রল হয়ে যাবে এবং তোমাদের সামনে একটা ডাউনলোড বাটন আসবে ওই বাটনে ক্লিক করার সাথে সাথে আজকের ফাইল ডাউনলোড হয়ে যাবে।


আজকের বান্ডেল কি সব মোবাইলে কাজ করবে

হ্যাঁ বন্ধুরা আজকের বান্ডেল সব মোবাইলে কাজ করবে সব মোবাইলের জন্য ই বানানো হয়েছে আজকের ফাইল অর্থাৎ যত ডিভাইস আছে যত ডিভাইসে প্রিফার সাপোর্ট করে সব ডিভাইসেই আজকের এই বান্ডেলটা সাপোর্ট করবে তো তোমার যে ডিভাইস হোক না কেন তোমার চিন্তার কোন কারণ নেই যে কোন ডিভাইসেই আজকের ফাইল কাজ করবে একদম ভিআইপি একটা ফাইল এবং ভিআইপিভাবে মিট করায় সেই ফাইল তবে বন্ধুরা, যতই ভিআইপি হোক না কেন অবশ্যই তোমরা একটি মেইন একাউন্টে ব্যবহার করবে না অবশ্যই অবশ্যই নো অ্যাকাউন্টে ব্যবহার করবে আর সব মোবাইলে এটাই কাজ করবে এই নিয়ে তোমাদের কোন টেনশন করা লাগবে না নিশ্চিন্তে তোমরা ফাইল ডাউনলোড করে সেটাপ করে এনজয় করো।


কিভাবে সেট আপ করবে আজকের বান্ডেল 

খুবই সাধারণ সেটা প্রসেসিং তোমরা অনেকের সেটআপ করে আসতেছ অনেক দিন ধরে কারণ আমি অনেকদিন ধরেই এরকম ভিআইপি বান্ডেল দিয়ে আসতেছি আমাদের পেজে তো কিভাবে ডাউনলোড করবে সেটা তোমরা অনেকেই জানো আর যারা জানো না অর্থাৎ যারা নতুন তারা জেনে নাও কিভাবে সেটআপ করতে হয় প্রথমে প্লে স্টোরে যাবে প্লে স্টোরে গিয়ে একটি অ্যাপ নামাবে অ্যাপের নাম জেডআর্সিভার্ব তো প্রথমে এই অ্যাপটা ডাউনলোড করবে এবং ডাউনলোড হয়ে গেলে তোমরা ইন্সটল করে একটা ওপেন করবে ওপেন করার পরে ডাউনলোড ফোল্ডারে যাবে ডাউনলোড ফোল্ডারে গিয়ে কাঙ্খিত ফাইলটি সিলেক্ট করবে এবং এক্সট্রা কেয়ার করবে তারপরে ডিভাইস মেমোরির মধ্যে এন্ড্রয়েডে যাবে এবং এন্ড্রয়েডে যাওয়ার পরে ডাটা ফাইলে গিয়ে পেস্ট করে দেবে এবং এখানে পেস্ট করার সাথে সাথে আজকের বান্ডেল সেটাপ হয়ে যাবে।