Do You Now Purple Criminal Bundle Back A New Free Event


পারপেল ক্রিমিনাল বান্ডেল ভিআইপি গ্লিস ফাইল প্যাক আপডেটের পর নতুন ভিআইপি পারপেল ক্রিমিনাল বান্ডেল প্যাক // 

বন্ধুরা আজকে আমি তোমাদের জন্য নিয়ে এসেছি পারপেল ক্রিমিনাল বান্ডেল এর ভিআইপি গ্লিস ফাইল প্যাক। যেটা তোমরা অনেকেই আমার কাছে অনেকদিন ধরেই চাচ্ছিলা। তাই আজকে আমি তোমাদের জন্য পারপেল ক্রিমিনাল ভিআইপি গ্লিস ফাইল নিয়ে এসেছি এটা ব্যবহার করতে তোমাদের কোন ধরনের প্রবলেম হবে না তাছাড়া তোমরা এটা খুব সহজেই ডিফল্টে তোমাদের গেম আইডিতে ইউজ করতে পারবা অর্থাৎ তোমার আইডিতে ডিফল্ট ডেরেছে এটা ব্যবহার করতে পারবা তোমাদের কোন মাইনাস থাকা লাগবে না শুধুমাত্র ব্যবহার করতে পারবা। 


এটি ব্যবহার করতে তোমাদের কোন সমস্যা হবে কি

বন্ধুরা এটা যেহেতু আপডেটের পরে নতুন ভিআইপি পারপেল ক্রিমিনাল বান্ডেল গিলিশ তাই তোমাদের কোন ধরনের প্রবলেম হবে না এটি ব্যবহার করতে কারণ আপডেট এর আগের বান্ডেল গুলোতে অনেক সময় অনেক সমস্যা হয় তবে এটি আপডেটের পরের বান্ডেল তাই তোমাদের কোনরকম সমস্যা হবে না এটি ব্যবহার করতে কয়টি ব্যবহার করে গেম পেলে করতে। খুব সহজে এটি তোমরা ব্যবহার করতে পারবা এবং খুব সহজে তোমরা এটি দিয়ে গেম প্লে করতে পারবা এবং খুব সহজেই তোমরা গেম পেলে এ স্ক্রিন রেকর্ড করতে পারবা তোমাদের চিন্তার কোন কারণ নেই নিশ্চিন্তে এটাই তোমরা ব্যবহার করতে পারবা এবং নিশ্চিন্তে তোমরা গেমপ্লে করতে পারবা।


কি কি গ্রাফিক্সে আজকের বান্ডেল ব্যবহার করা যাবে

এটি তোমরা গেমের সকল গ্রাফিক্সেই ব্যবহার করতে পারবা কারণ এটি সকল গ্রাফিক্সের সাপোর্ট করবে সেভাবে মেঘ করা হয়েছে কারণ অনেকে আছে গেমের নানা গ্রাফিক্স ইউজ করে গেম খেলে তাই যাতে সবার সমস্যা না হয় তাই সব গ্রাফিক্সের সাপোর্ট করবে সেভাবেই তৈরি করা হয়েছে আজকের এই ভিআইপি পারপেল ক্রিমিনাল বান্ডেল গিলিস ফাইল এর প্যাক।


কিভাবে সেটাপ করে দেওয়া হয়েছে পারপেল ক্রিমিনাল বান্ডেল ভিআইপি গ্লাস ফাইল

বন্ধুরা, বরাবরের মতন তোমরা যেভাবে জানো এবং যেভাবে দেখে আসছো কিভাবে ডিফল্ট গ্লিস ফাইল সেটাপ করা হয় ঠিক সব ফাইলের মতোই এই ফাইল টাও সেভাবে সেটআপ করা হয়েছে ডিফল্ট ড্রেসে সেটআপ করা হয়েছে সবকিছু ক্যারেক্টারের ডিফল্ট ডেরেছে যেমন ডিফল্ট শার্ট এ ডিফল্ট শার্ট এবং প্যান্টে ডিফল্ট প্ল্যান্টের সেট আপ এবং ডিফল্ট জুতায় ডিফল্ট জুতা সেটআপ করে দেওয়া হয়েছে সুতরাং সবকিছুই ডিফল্টের সেটআপ করে দেওয়া হয়েছে আজকের এই পারপেল ক্রিমিনাল বান্ডেল ভিআইপি প্র্যাক ফাইলে তাই তোমাদের কোন সমস্যা হবে না এই প্যাক ফাইল ব্যবহার করতে।


কি কি ক্যারেক্টারে এটি ব্যবহার করা যাবে

বন্ধুরা তোমরা অনেকেই জানো ডিফল্ট গ্লিস ফাইল প্যাক শুধুমাত্র ম্যাডাম ও প্রিমিস ক্যারেক্টারে ব্যবহার করা যায় অন্য কোন ক্যারেক্টারে ব্যবহার করা যায় না কারণ এগুলোর সাথে তাদের পার্সোনাল শার্ট ও প্যান্ট দেওয়া থাকে যার কারণে ডিফল্ট গ্লিস ফাইল ব্যবহার করতে সমস্যা হয় একমাত্র প্রিমিস এবং এডাম ক্যারেক্টারে ডিফল্টে তাদের পার্সোনাল কোন শার্ট ও প্যান্ট দেওয়া হয় না তাই এই দুটি ক্যারেক্টারে তোমরা ব্যবহার করতে পারবে আজকের এই পারপেল ক্রিমিনাল বান্ডিল এর প্যাক ফাইল। তবে অন্যান্য ক্যারেক্টারে এগুলো বসালে ভালো বা পুরো সেটা বাসবে না। ওই ক্যারেক্টারের ডেরেছে অনুযায়ী সেটাপ আসবে তাই তোমরা ক্যারেক্টারে আজকের পারপেল ক্রিমিনাল বান্ডেল এর প্যাক ফাইল খুব সুন্দরভাবে ব্যবহার করতে পারবে।


কিভাবে পারপেল ক্রিমিনাল এর বান্ডিল ডাউনলোড করবে

বন্ধুরা নিচের দিকে গেলে তোমরা ডাউনলোড নামে একটি বাটন পাবে ওই বাটনে ক্লিক করবে ওই বাটনে ক্লিক করার সাথে সাথে তোমাদের নতুন একটি ওয়েবসাইট শুরু হবে ওই পেজে গিয়ে ডাউনলোড নামে একটি বাটন পাবে ওই বাটনে ক্লিক করে ওখানে ১৫ সেকেন্ড ওয়েট করবে তারপরে দেখবে ডাউনলোড বাটন আছে ওই বাটনে ক্লিক করার সাথে সাথেই আজকের ড্রেসের ফাইল ডাউনলোড হয়ে যাবে।


কীভাবে পারপেল ক্রিমিনাল প্যাকটি সেটআপ করবে তোমারা

প্রথমে ফাইলটা ডাউনলোড করে তোমরা প্লেস্টোরে চলে যাবে প্লে স্টোরে গিয়ে সার্চ বাড়ে সার্চ দেবে Zarchiver তারপরে তোমাদের সামনে সবচেয়ে উপরে যে অ্যাপটি আসবে ওই অ্যাপটি ইন্সটল করবে ইন্সটল করা শেষ হলে তোমরা অ্যাপটি ওপেন করবে তারপরে অ্যাপটি যে যে পারমিশন চাবে সবগুলা পারমিশন দিয়ে দেবে তারপরে তোমরা অ্যান্ড্রয়েডে ক্লিক করবে তারপরে ডাটা ফোল্ডারে ক্লিক করবে তারপরে দেখবে তোমাদের একটা পারমিশন চাচ্ছে ওই পারমিশনটা নিচে থেকে এ্যলাউ করে দেবে তারপরে তার থেকে ব্যাক করে নেবে তারপরে আবার অ্যাপটি ওপেন করবে এবং এবার যাবে ডাউনলোড ফোল্ডারে তোর যে ফাইলটা ডাউনলোড করছো ওই ফাইলটা এখন প্রথমে খুঁজে নেবে তারপরে ওই ফাইলের উপর ক্লিক করবে এবং দেখবে লেখা আছে ওখানে ক্লিক করবে এবং উপরে দেখবে একটা ফাইল চলে আসবে সাথে সাথে। এখন ওই ফাইলটা চেপে ধরে দেখবে কপি লেখা আসবে ওখানে কপি করবে তারপরে তোমরা একদম উপরে ক্লিক করবে এবং তারপরে ডিভাইস মেমোরিতে যাবে তারপরে যাবে ডাটা ফোল্ডারে তারপরে ডাটা ফোল্ডারে গিয়ে নিচে দেখবে পেস্ট এর অপশন আছে ওখানে পেস্ট করে দেবে এবং ওখানে পেস্ট করার সাথে সাথে তোমাদের আজকের এই প্যাকটি বসে যাবে।